জাভা মোবাইলের জন্য অনেক সুন্দর সুন্দর কিছু সফ্টওয়্যার ও গেমস। এক্ষুনি হাতিয়ে নিন!!!

25/12/2011 09:45

সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের এই টিউন। আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো জাভা সাপোর্টেড মোবাইলের জন্য কিছু মজার মজার গেমস ও প্রয়োজনীয় কিছু সফ্টওয়্যার।

আপনারা সবাই জানেন যে বর্তমানে বাংলাদেশে কম্পিউটার থেকে মোবাইলের মাধ্যমে সবচেয়ে বেশি নেট ব্যবহার করে থাকে। এইরকমও হতে পারে যে আমার টিউনটি কেউ মোবাইল এর মাধ্যমে দেখছে/পড়ছে!!! আজ তাদের জন্যই আমার এই টিউন। আমরা অনেকেই আমাদের পিসিতে খুব ভালো ভালো গেমস এবং সফ্টওয়্যার ব্যবহার করে থাকি। কেমন হয় যদি তেমন কিছু ভালো মানের গেমস ও সফ্টওয়্যার আমরা মোবাইল এ ব্যবহার করি।তাই অনেক অনেক গেমস এবং সফ্টওয়্যার আপনাদের সাথে আমি শেয়ার করছি।

সবগুলোর সাথে তো আর আপনাদেরকে পরিচয় করিয়ে দিতে পারবোনা!!! তাই কিছু সিম্পল পিকচার দিয়ে দিলাম। আশা করি পিকচার দেখে বুঝতে পারবেন।

গেমস এর পিকচার

সফ্টওয়্যার এর পিকচার

ডাউনলোড করতে নিচের ছবিতে ক্লিক করুণ-

মাত্র ৬ মেগাবাইট এর জিপ ফাইলটি ডাউনলোড করুন এবং এক্সট্রাক্ট করুণ। পরে মোবাইল এ প্রবেশ করিয়ে ব্যবহার করুণ সুন্দর সুন্দর সব সফ্টওয়্যার।

টিউনটি ভালো লাগলে আশাকরি মন্তব্য করবেন
আপনাদের মন্তব্যের অপেক্ষায় রইলাম।
ধন্যবাদ

পোস্টটি করেছেন Sumon Gang (জাভা মোবাইলের জন্য অনেক সুন্দর সুন্দর কিছু সফ্টওয়্যার ও গেমস। এক্ষুনি হাতিয়ে নিন!!!) টিউনটি ভালো লাগলে কোন প্রকার লগইন ছাড়াই মন্তব্য প্রদান করুণ। কোন প্রকার অনৈতিক মন্তব্য প্রদান না করার জন্য বিশেষ ভাবে অনুরুধ করা যাচ্ছে।

No comments found.

New comment